আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

বোয়ালমারীতে মনোনয়ন প্রত্যাশী লায়ন সাখাওয়াতের মতবিনিময়

মুকুল বসু বোয়ালমারী প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন মো. সাখাওয়াত হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (০৯ জুন) দুপুরে স্থানীয় সাপ্তাহিক পত্রিকা মানব দর্পণ কার্যালয়ে তিনি গণমাধ্যমকর্মীদের সাথে এ মতবিনিময় করেন। লায়ন মো. সাখাওয়াত হোসেন বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি এবং দৈনিক নবচেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

মতবিনিময়কালে লায়ন সাখাওয়াত হোসেন বলেন, ‘ফরিদপুর-১ আসন থেকে ২০০৬, ২০১৪ ও ২০১৮ সালে আমি মনোনয়ন প্রত্যাশী ছিলাম। এবারও আমি মনোনয়ন প্রত্যাশী। এই আসন থেকে অনেকেই মনোনয়ন চাচ্ছেন।

দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, আশা করি সবাই আমার জন্য কাজ করবেন। আর যদি আমি মনোনয়ন না পাই তবে যে মনোনয়ন পাবে আমি তার জন্য কাজ করব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন তাহলে আমি সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করবো। আমি অনেকদিন ধরেই নিজ খরচে এলাকার মসজিদ, মাদ্রাসা, স্কুলের উন্নয়ন করেছি।

তিনি আরো বলেন, ‘মুক্তিযুদ্ধের সপক্ষে লেখার জন্য, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরার জন্য দৈনিক নবচেতনা নামে আমি একটি দৈনিক পত্রিকা চালু করেছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক আলহাজ্ব খসরুজ্জামান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবু বক্কর সিদ্দিকী প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ