আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্যহত্যা ছাত্রীর সাথে অশোভনীয় আচরণের অপবাদ সইতে না পেরে হারুন অর রশিদ (৫৫) রানীনগর মাদরাসা শিক্ষক ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (৮ ই জুন) সকাল সাড়ে ৯টায় আদমদীঘির কলাবাড়িয়া নামক স্থানে ব্রডগেজ রেললাইনে ঢাকাগামী আন্ত:নগর চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষক হারুন অর রশিদ রাণীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার শেখের ছেলে এবং রানীনগর আল আমিন দাখিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

নিহত শিক্ষক হারুন অর রশিদের ভাতিজা আব্দুল মালেক জানান, তার চাচা রশিদকে এক ছাত্রীর সাথে জড়িয়ে অশোভন আচরণ করার অপবাদ প্রচার করা হয়।

এরপর বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষ তদন্ত করলে তিনি নির্দোষ প্রমানিত হন। এই মিথ্যা অপবাদ সইতে না পেরে ক্ষোভে দুঃখে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই শিক্ষক রেললাইনের পাশে ব্যাগ নিয়ে পানি পান করার সময় ট্রেন আসা দেখে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক বাশার জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ