আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

পেকুয়ায় দোকান ঘরে দুর্ধর্ষ চুরি করে পুড়িয়ে দেয়ার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় রাতের আধারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে এসময় চোরের দল প্রমাণ লোপাট করতে দোকানঘরে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে ।

০৬ জুন মঙ্গলবার দিনগত রাত আনুমানিক তিনটার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের মরিচ্যাদিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গভীররাতে চোরের দল মরিচ্যাদিয়া এলাকার মোহাম্মদ নাছিরের পুত্র মোহাম্মদ তৈয়ব মিয়ার দোকানঘরে হানা দেয় এসময় পেছনের দরজা ভেঙে চোরের দল দোকানের মালামাল,

নগদ টাকা ও জিনিস পত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় দোকান ঘর পুড়িয়ে দেয়ার চেষ্টা করে। গভীর রাতে আগুন জ্বলতে দেখে পাশ্ববর্তী স্কুলের নৈশপ্রহরী সকলকে খবর দিলে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

দোকানের মালিক মোহাম্মদ তৈয়ব মিয়া বলেন, এর আগেও বারবার আমাকে হুমকি দিচ্ছিল একই এলাকার জলিল হোছেনের পুত্র বহু মামলার পলাতক আসামি আছাদ নবী।

গতকাল আছাদ নবীর নেতৃত্বে তার পিতা জলিল হোছাইন ও আছাদ নবীর ভাই ইব্রাহিম প্রকাশ কালু, শাহ আলম, আহমদ নূর,ও একই এলাকার মোহাম্মদ হোছেনের পুত্র আমিনুল কবির রানাসহ আরো কয়েকজন মিলে আমার দোকান ঘরের জিনিস পত্র লুটপাট করে নিয়ে যায়।

তিনি আরো বলেন, এসময় তারা তার দোকানে থাকা স্থানীয় নৌঘাঁটিতে কর্মরত শ্রমিকের এক লক্ষ পচাশি হাজার জামানতের নগদ টাকা, এবং তার দোকানে থাকা ৪২ ইঞ্চি এলএইডি টিভি,

মজুদ করে রাখা ৭৩ হাজার টাকার বিভিন্ন ব্যান্ডের সিগারেটসহ দোকানের মালামাল চুরি করে নিয়ে যায়৷
তিনি আরো অভিযোগ করেন, এসময় চোরের দল প্রমান লোপাট করতে দোকান ঘরে আগুন ধরিয়ে দেন।

মোহাম্মদ তৈয়ব মিয়ার মা হাছিনা বেগম বলেন, পুর্ব শত্রুতার জের ধরে আছাদ নবী ও তার ভাইসহ দলবল রাতের আধারে আমার ছেলের দোকান চুরি করে এবং দোকান ঘরে আগুন ধরিয়ে দেয়৷

এদিকে এ বিষয়ে দোকানের মালিক মোহাম্মদ তৈয়ব মিয়া বাদী হয়ে পেকুয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।
এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওমর হায়দার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ