আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

এম.বি ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব মিনি ফুটবল  ফাইনালের পুরস্কার বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের মধ্য চাঁদপুর মজুমদার বাড়ির তরুণ প্রজন্মের আয়োজনে ‘এম.বি ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেল সাড়ে ৩টায় চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ২০২৩ সালের গ্র্যান্ড ফিনাল ম্যাচ অনুষ্ঠিত হয় টিম টাইগার্স ফরিদগঞ্জ এবং চররামপুর ফুটবল ক্লাবের মধ্যে।

খেলায় চররামপুর ফুটবল ক্লাব ২-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

ক্রীড়ামোদী মো. মাসুদ রানার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য, কবি ও সাংবাদিক কে এম নজরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এবং মাননীয় এমপি মহোদয়ের ইউনিয়ন প্রতিনিধি মোঃ পুতুল সরকার। খেলায় সার্বিকভাবে পৃষ্ঠপোষকতা করেন দক্ষিণ কোরিয়া প্রবাসী ক্রীড়ামোদী মাহিদুল ইসলাম রাজু।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন খান, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আহাদ খান জুয়েল,

১নং ওয়ার্ডের ইউপি সদস্য ইয়াছিন তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রনি চৌধুরী, ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মো. মালেক ছৈয়াল, ফরিদগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. ইসমাইল গাজী।

৮নং ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন সরকারের উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হওয়া ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সাবেক খেলোয়াড় মো. নজরুল ইসলাম,

এম.বি ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা মো. মনির হোসেন মজুমদার, ক্লাবের অন্যতম পরিচালক মো. রবিউল মজুমদার, মো. আল আমিন মজুমদার।

এসময় বক্তারা বলেন, খেলাধুলা মানুষের মনকে সতেজ ও উৎফুল্ল রাখে, বিভিন্ন আড্ডা থেকে দূরে রাখে। সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হবে, তাই বেশি বেশি করে খেলাধুলার বিকল্প নেই।

মহান মুক্তিযুদ্ধেও খেলার মাধ্যমে মুক্তিযোদ্ধাদের উৎসাহিত করা হয়েছিল, সহযোগিতা করা হয়েছিল। সেই বাঙালি জাতি হিসেবে আমরা আমাদের সমাজকে এই খেলা দিয়েই উন্নত করতে চাই, সমাজ থেকে খারাপ দিকগুলো মুছে ফেলতে চাই। এই ফুটবল টুর্নামেন্ট প্রতিবছর যেন অব্যাহত থাকে। নাহয় অবসর সময়ে আমাদের তরুণ প্রজন্ম বিপথগামী হবে।

খেলায় চ্যাম্পিয়ন দলকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও ট্রফি এবং রানার্সআপদেরকে স্মার্টফোন ও ট্রফি পুরস্কার প্রদান করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ