আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

জাবিতে ‘সাইকেল চোর’ সিন্ডিকেটের এক সদস্য আটক

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক সাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যকে আটক করে গণধোলাই দিয়েছেন শিক্ষার্থীরা।

আজ শনিবার (২৭ মে) সাড়ে আটটায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং (সিএসই) ভবনের সামনে থেকে তাকে আটক করে শিক্ষার্থীরা।

আটক ঐ ব্যাক্তির নাম মাহফুজ ইসলাম (১৯) । তার বাড়ি সাভারের গেন্ডা এলাকায়। তার পিতার নাম সালাউদ্দিন মিয়া এবং মাতা মৌসুম আক্তার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে আটটার দিকে সিএসসি ভবনের কাচ ভেঙে চুরি চেষ্টার সময় মাহফুজকে হাতেনাতে ধরে কয়েকজন শিক্ষার্থী। এসময় শিক্ষার্থীরা তাকে বেধড়ক মারধর করে।

পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার সদস্যরা তাকে নিরাপত্তা শাখায় নিয়ে আসে। পরে বিশ্ববিদ্যালয়ের ২১ নম্বর হলের কয়েকজন শিক্ষার্থী এসে নিরাপত্তা শাখার কাছ থেকে নিয়ে যায়।

শিক্ষার্থী সূত্রে জানা যায়, এর আগে বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হল ও ২১ নম্বর ছাত্র হল থেকে দুটি সাইকেল চুরিতে যুক্ত ছিলো মাহফুজ।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে যার সত্যতা মিলেছে। এছাড়াও প্রাথমিকভাবে চুরির ঘটনা স্বীকার করেছে মাহফুজ। যার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ৷ মাধ্যমে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান সুদীপ্ত শাহীন বলেন, আমরা চোরকে নিরাপত্তা শাখায় নিয়ে আসি। সেখান থেকে ২১ নম্বর হলের কয়েকজন শিক্ষার্থী এসে চোরকে নিয়ে গেছে।’

২১ নম্বর হলের আবাসিক শিক্ষার্থী মোহাইমেনুল বলেন, আমাদের হল থেকে এই চোর অনেক শিক্ষার্থীর জিনিস চুরি করেছে। নিরাপত্তা শাখা চোরকে নিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ক্ষতিপূরন পাওয়া যায় না৷ এজন্য আমরা তাকে হলে নিয়েছি। ওর পরিবার এসে ক্ষতিপূরন দিলে ছেড়ে দিবো।

এ বিষয়ে ২১ নম্বর হলের প্রাধ্যক্ষ তাজউদ্দীন সিকদার বলেন, আমি বিষয়টি সম্পর্কে জেনেছি। আমি একজন ওয়ার্ডেনকে ইতোমধ্যে হলে পাঠিয়েছি। আমি হলে গিয়ে বিষয়টি সমাধান করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ