আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

জামালপুরে সৌদি প্রবাসীর বাড়ি থেকে টাকা ও স্বর্ণলংকার চুরি

নিজস্ব প্রতিবেদক :

জামালপুরের মাদারগঞ্জে চেতনানাশক ব্যবহার করে সৌদি আরব প্রবাসীর বাড়িতে ঢুকে রাতের-আধারে নগদ কয়েক লাখ টাকা, ব্যবহারের বিদেশী প্রসাধনী পণ্যসহ ৮ভরি স্বর্ণলংকার চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার(২৬জুন) বিকালে সাংবাদিকদের চুরি যাওয়ার বিষয়টি জানিয়েছেন সৌদি আরব প্রবাসী মোঃ রফিকুল ইসলাম শেখ।

এর আগে আজ ভোর রাতে মাদারগঞ্জ ৪নং ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর-শুভগাছা গ্রামের সৌদি আরব প্রবাসী মোঃ রফিকুল ইসলাম শেখের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। এঘটনায় মাদারগঞ্জ মডেল থানায় ভুক্তভোগীর পরিবার সাধারণ ডায়েরি করবে বলে জানিয়েছেন।

সৌদি আরব প্রবাসী মোঃ রফিকুল(৩৬) ইসলাম শেখ মাদারগঞ্জ উপজেলার চর-সুখবাচা গ্রামের মৃত খালেক শেখের ছেলে। সে দীর্ঘ ১০ বছর যাবত সৌদি আরবে থেকে জীবিকা নির্বাহ করে।

এঘটনায় ভুক্তভোগী সৌদি আরব প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী ঘটনার বিবরণ দিয়ে জানান, প্রতি দিনের মতো রাতে খাবার খেয়ে ছেলে-মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ি।

রাত যখন ভোর হয় তখন ওয়াশরুমে যাওয়ার জন্য বাহিরে বের হয়৷ পরবর্তীতে এসে দেখি যে ঘরের আসবাবপত্র এলোমেলো করে ফেলে রেখেছে ।

তখন আমার সন্দেহ হলে ঘরের সব লাইট জ্বালিয়ে দেখতে পাই যে ঘরে থাকা স্টিলের বাক্সের তালা ভেঙ্গে নগদ ১লাখ ৫০ হাজার টাকা, ৮ভরি স্বর্ণলংকার, নিজেদের ব্যবহারের জন্য বিদেশ থেকে আনা প্রসাধনী পণ্য, বিদেশী ৩টা কম্বলসহ ঘরে থাকা আমার স্বামীর ভোটার স্মার্ট কার্ড চুরি করে নিয়ে যায় চোরের দল।

চুরির বিষয়ে কাউকে সন্দেহ করছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি নির্দিষ্ট করে কাউকে দেখতে পাইনি। তবে এই চুরি যাওয়ার ঘটনাটির সাথে আমাদের প্রতিবেশিরাও জড়িত থাকতে পারে।এঘটনায় মাদারগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি করতে যাচ্ছি।

এব্যাপারে ভুক্তভোগী সৌদি আরব প্রবাসী মোঃ রফিকুল(৩৫) ইসলাম শেখের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, দীর্ঘ ১০ বছর যাবত সৌদি আরবে থেকে জীবিকা নির্বাহ করছি।

আমার এই কর্মজীবনের জমানো অর্থ দিয়ে এই স্বর্ণলংকার গুলো স্ত্রী সন্তানের ভবিষ্যতের জন্য কিনে ছিলাম। আজ সবই নিয়ে গেল চোরের দল। তাই আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি সুস্থ তদন্তের মাধ্যমে আমার এই জিনিস গুলো উদ্ধার করা হোক।

এবিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ওসি মাহবুবুল হক বলেন, সাংবাদিকদের মাধ্যমেই এই চুরি যাওয়ার ঘটনাটি অবগত হয়েছি। এখনো পর্যন্ত তারা থানায় আসেনি। ভুক্তভোগী পরিবার থানায় আসলে তাদের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ