আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ফেনীর ছাগলনাইয়ায় শিক্ষকের ঘরে আগুন দিল দুর্বৃত্তরা

আলাউদ্দিন সবুজ. ফেনী জেলা প্রতিনিধি:

ফেনীর ছাগলনাইয়া আজিজিয়া মাদ্রাসার শিক্ষক আবদুল মান্নান মজুমদার এর কাছারী ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।
গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার শুভপুর ইউনিয়নের কৈয়ারা গ্রামের মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পরিবার নিয়ে ফেনী শহরে ভাড়া বাসায় বসবাস করেন ছাগলনাইয়া আজিজিয়া মাদ্রাসার শিক্ষক আবদুল মান্নান মজুমদার। বাড়িতে তার চাচাত ভাই আইয়ূব খাঁনের সঙ্গে জায়গা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে।

মাস্টার আবদুল মান্নানের বাড়ির জায়গা বেশ কয়েকবার জবর দখল করার চেষ্টা করেছে প্রতিবেশী আইয়ূব খাঁন ও তার সহযোগীরা। জমির বিরোধকে কেন্দ্র করে থানায় ও আদালতে উভয় পক্ষই মামলা দায়ের করেন।

মাস্টার আবদুল মান্নান জানান, জায়গার বিরোধের কারনে সংঘাত সংঘর্ষ এড়াতে তিনি পরিবার নিয়ে ফেনী শহরে ভাড়া বাসায় থাকেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা তার কাছারী ঘরে আগুন দেয়। স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে ঘরটি এবং ঘরে রাখা সকল মালামাল ভষ্মীভূত হয়ে যায়।

তিনি অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তার প্রতিপক্ষ আইয়ূব খাঁন ও তার সহযোগীরা ঘরটি পুড়িয়ে দিয়েছে। তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। আগুনে ঘর জ্বালিয়ে দেওয়ার বিষয়ে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে আইয়ূব খাঁন তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, আমি বাড়িতে থাকিনা। অগ্নিকান্ডের বিষয়টি স্থানীয়দের মাধ্যমে শুনেছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ