আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গুচ্ছের ‘সি’ ইউনিটের পরীক্ষার জন্য প্রস্তুত কুবি

কুবি প্রতিনিধি :

দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার ‘গ’ ইউনিটের পরিক্ষা আগামী ২৭ মে (শনিবার) অনুষ্ঠিত হবে।

এই উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। শুক্রবার (২৬ মে) বিকেলেবিশ্ববিদ্যালয়ের ‘সি’ ইউনিটের সমন্বয়ক ও ব্যবসা শিক্ষা অনুষদের অধ্যাপক ড. আমজাদ হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে তিনি বলেন,ভর্তি পরীক্ষার সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। আমাদের কেন্দ্র গুলোতে সব ধরনের প্রস্তুতি যথাসময়ে নেওয়া হয়েছে।

শিক্ষকদের যথাযথ দিক নির্দেশনা প্রদান করা হয়েছে। আগামীকাল ইনশাআল্লাহ ভালোভাবেই পরীক্ষা সম্পন্ন হবে।

গুচ্ছের ‘সি’ ইউনিটের পরীক্ষায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজে(বি.এড কলেজ) পরীক্ষাটি অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন,আমরা ভর্তি পরীক্ষা উপলক্ষে সব ধরনের নিরাপত্তা জোরদার করেছি।জেলা ও পুলিশ প্রশাসনের সাথে এ বিষয়ে কথা বলেছি। আশাকরি সুষ্ঠভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাড়াও বাইরের কেন্দ্রগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

উল্লেখ্য, ২০ মে মানবিক বিভাগের পরীক্ষা দিয়ে গুচ্ছভুক্ত ২২ টি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা শুরু হয়।সেই ধারাবাহিকতায় ২৭ মে ব্যবসায় শিক্ষা বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং ৩ জুন বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা দিয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা শেষ হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ