আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মমতাজের ঐচ্ছিক অনুদান পেল ৪৩ অসহায় পরিবার

হরিরামপুর প্রতিনিধি:

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের অনুকূলে বরাদ্দকৃত ঐচ্ছিক অনুদানের ২ লক্ষ ১৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা হলরুমে ৪৩ জন অসুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের লোকদের মাঝে ৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

মমতাজ বেগম তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সব শ্রেণীপেশার লোকজনের কথা চিন্তা করে বয়স্কভাতা,মাতৃত্বকালিন ভাতা,বিধবা ভাতাসহ সবধরনের আর্থিক সুবিধার ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই আজ দেশ উন্নয়নের রোল মডেল।

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনের নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহারিয়ার রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন হরিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্য,

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি(ইউপি চেয়ারম্যান) গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুল রব, উপকার ভোগী তিশা আক্তর।

এসময় জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সালেহা জাহান,

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মেহরুবা পান্না,সহকারী কমিশনার(ভূমি)তাপসি রাবেয়া, ইউপি চেয়ারম্যান কাজী আব্দুল মজিদ কালাম হোসেন,

মোসলেম উদ্দিন,জাহিদ খানসহ উপজেলা কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ