আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বোয়ালমারীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মুশা মিয়ার মতবিনিময়

মুকুল বসু বোয়ালমারী প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার (২৪ মে) সন্ধ্যায় তার মালিকানাধীন বিলাসী কমিউনিটি সেন্টারে তিনি গণমাধ্যমকর্মীদের সাথে এ মতবিনিময় করেন। তিনি ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালি) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী।

মুশা মিয়া বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান। মতবিনিময়কালে মনোনয়ন প্রত্যাশী মুশা মিয়া বলেন, ‘বিগত ৩০ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে আছি।

বিগত পাঁচটি নির্বাচনেই আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। বিগত সব কয়টি সংসদ নির্বাচনেই আমি নেতৃত্ব দিয়েছি। তিন উপজেলা ঘুরে কাজ করেছি, এজন্য তিন উপজেলার মানুষ আমার প্রিয়। আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দল এবার আমাকে মূল্যায়ন করবে বলে আমি আশাবাদী।

আমি নির্বাচিত হলে সাধারণ মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। স্থানীয় রাজনীতিবিদের কেউ এমপি হলে সাধারণ মানুষ আস্থার একটি জায়গা পাবে।’
এ সময় তিনি সাংবাদিকদের সামনে আওয়ামী সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের তথ্য তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ইস্রাফিল মোল্যা, উপজেলা আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সজল,

দপ্তর সম্পাদক এ কে এম জাফর বিশ্বাস, কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, ময়না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর সিদ্দিকী, সহযোগী অধ্যাপক মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিস প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ