আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ববি ছাত্রলীগের বিক্ষোভ

আব্দুল্লাহ জাইফ, ববি প্রতিনিধি:

রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি বের করেন। নেতাকর্মীরা গ্রাউন্ড ফ্লোর থেকে মিছিল নিয়ে মেইনগেট, ঢাকা-পটুয়াখালি মহাসড়ক হয়ে কেন্দ্রীয় লাইব্রেরি গেট দিয়ে ঢুকে টিএসসি কেন্দ্রে এসে মিছিলটি শেষ করেন।

এসময় ছাত্রলীগের নেতা-কর্মীরা বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেন। তাদের কণ্ঠে ভেসে আসে ‘বিএনপির কালো হাত, ভেঙে দাও, গুড়িয়ে দাও’, একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার।

বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বর্তমান নেতৃত্বে থাকা অমিত হাসান ওরফে রক্তিমসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশে ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম বলেন,” রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক আমাদের প্রাণের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদের আজকের আমাদের এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

আপনার জানেন প্রধানমন্ত্রীর উপরে এর আগেও বহুবার হত্যার চেষ্টা হয়েছে কিন্তু তিনি আমাদের জন্য, বাংলাদেশের মানুষ ও দেশের উন্নয়নের জন্য আল্লাহর আশেষ রহমতে বেঁচে গেছেন। তিনি অকুতোভয়ের সৈনিক।

আমরা বাংলাদেশ ছাত্রলীগের সৈনিকেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। তাঁর চলার পথকে মসৃণ রাখতে যদি রাজপথে বুকের তাজা রক্ত ঢেলেদিতে হয় তাঁর জন্যও আমরা প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, যারা শেখ হাসিনার চলার পথকে অমসৃণ করতে চায়, উন্নয়নের পথকে বাঁধাগ্রস্থ করতে চায় তাদেরকে এই প্লাটফর্ম থেকে বলতে চাই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ তাদের সকল অশুভ শক্তিকে দাঁতভাঙা জবাব দেবে এবং সন্ত্রাসীদের আস্তানা আমরা ভেঙেচুরে গুড়িয়ে দেব।

এছাড়াও তিনি হুশিয়ারি দিয়ে বলেন, কেউ যদি পরিস্থিতি অস্থিতিশীল করতে পায়তারা করে তাহলে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে আমরা প্রস্তুত আছি। আমরা “বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ” প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ ও সুশৃঙ্খল রাখতে আমরা সবসময় রাজপথে প্রস্তুত আছি।

উল্লেখ্য, এর আগে গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে পাঠানো’র হুমকি দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ