আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

লালমোহনে ভূমিসেবা সপ্তাহ-২০২৩ অনুষ্ঠিত

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় ভোলার লালমোহনে নিজের কাজ নিজে করব, ‘দালাল-প্রতারক থেকে দূরে থাকবো’ এ শ্লোগানকে সামনে রেখে ভূমিসেবা সপ্তাহ-২০২৩ পালিত হয়েছে।

সোমবার (২২ মে) উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা চত্বরে সকাল সাড়ে ১০ টায় র‌্যালী ও ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোঃ ইমরান – মাহমুদ- ডালিম। পরে উপজেলা হলরুমে এ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন (এমপি)।

এ সময় বক্তারা বলেন, সেবা ক্যাম্প থেকে ডিজিটাল পদ্ধতিতে ঘরে বসেই অতি সহজে, স্বল্প সময়ে নির্ধারিত ফি-তে ভূমিসেবা পাওয়ার বিষয়ে জনগণকে অবহিত করবেন।

এ ভূমিসেবা ক্যাম্প থেকে তাৎক্ষণিক ই-নামজারি সেবা ছাড়াও ভূমি উন্নয়ন কর গ্রহণ এবং খাস জমি বন্দোবস্ত, রিভিউ মোকদ্দমা ও বিবিধ মোকদ্দমার আবেদন গ্রহণ করা যাবে। ভূমিসেবার সকল কার্যক্রম এখন থেকে অনলাইনের মাধ্যমে সমাধান হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম,

পৌরসভা আওয়ামী যুগ্ম আহবায়ক আ.ন.ম শাহ্-জামাল দুলাল, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম, ধলীগৌনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম-(মিন্টু) সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ