আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে জাবিতে শহীদ সালাম-বরকত হল ছাত্রলীগের বিক্ষোভ

জাবি প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হল ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রবিবার ( ২১ মে) রাত ১০ টায় হলের এ ব্লক থেকে একটি মিছিল শুরু করে বি ব্লক ঘুরে হলের প্রধান ফটকে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ করে তারা।

সমাবেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী নাজমুল হাসান সোহান বলেন, “রাজশাহী বিএনপি’র কুলাঙ্গার নেতা চাঁদ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে জীবননাশের যে হুমকি দিয়েছে অতিদ্রুত তাকে গ্রেফতার করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

আমরা আজকের সমাবেশ থেকে দৃঢ় কন্ঠে বলে দিতে চাই আমাদের আবেগের জায়গা, আমাদের আশ্রয়স্থল শেখ হাসিনাকে আর কোন হুমকী দেওয়া হলে আমরা ছাত্রলীগ তা কঠিন হস্তে দমন করবো।

বিশ্বদ্যিালয় শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য মাশুকুর রহমান ফাহিমের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মনিবুল আলম মৃন্ময়,

তথ্য ও গবেষণা সম্পাদক আকিব শাহরিয়ার সেজান, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী সোহান, উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হিমাদ্রী সাহা জয়সহ হলের অর্ধ-শতাধিক নেতা-কর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ