আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

ববি মার্কেটিং অ্যাসোসিয়েশনের নেতৃত্বে জুয়েল-বিন্ত

আব্দুল্লাহ জাইফ, ববি প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) মার্কেটিং অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন বিবিএ ২০১৭-১৮ ব্যাচের জুয়েল আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিবিএ ২০১৮-১৯ ব্যাচের বিন্ত বেগম।

মার্কেটিং বিভাগের চেয়ারম্যান এবং মার্কেটিং অ্যাসোসিয়েশনের চিফ প্যাট্রোন বঙ্কিমচন্দ্র সরকারের অনুমোদিত কমিটি ২৭.৩.২০২৩ ইং তারিখে প্রকাশিত হয়।

কমিটিতে মেন্টর হিসেবে রয়েছেন এমবিএ ২০২০-২১ ব্যাচের মেহেদী হাসান এবং মোদিরা আক্তার মিম।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মার্কেট বিবিএ ২০১৭-১৮ ব্যাচের প্রীতি বালা ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক বিবিএ ২০১৮-১৯ ব্যাচের সুজয় চন্দ্র, কোষাধক্ষ্য বিবিএ ২০১৯-২০ ব্যাচের আবুল কালাম আজাদ রুমন এবং ক্রীড়া সম্পাদক সরওয়ার প্রধানিয়া,

দপ্তর সম্পাদক বিবিএ ২০২০-২১ ব্যাচের হৃদয় বিশ্বাস এবং কার্যনির্বাহী সদস্য জিয়াদুল ইসলাম (জিহাদ), সাংস্কৃতিক সম্পাদক বিবিএ ২০২১-২২ ব্যাচের মারিয়া আক্তার লিয়া এবং কার্যনির্বাহী সদস্য মো. হোসেন।

নবনির্বাচিত সভাপতি জুয়েল আহমেদ বলেন, “মার্কেটিং পরিবারের সকল সদস্য এবং শিক্ষকদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমাদের প্রতি আস্থা রাখার জন্য।

আমরা আমাদের পুরো ডিপার্টমেন্টের স্টুডেন্টের কাছে দায়বদ্ধ। এটা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, স্টুডেন্ট দের কল্যাণ করা ই আমাদের মূল লক্ষ্য।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ