আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শেখ হাসিনার সরকার দেশকে আরও অনেক দূর এগিয়ে যাবে: বদি

মোঃ আলমগীর, টেকনাফ :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনা অনুযায়ী এবার রমজান মাসে কোনো ইফতার পার্টি করবে না সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

এর পরিবর্তে এই বৈশ্বিক সংকট পরিস্থিতিতে সাবেক এমপি বদি’র পক্ষ থেকে গরিব মানুষের মধ্যে চাল তুলে দিচ্ছেন।

ইফতারের পরবর্তী অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে মানবিক কর্মসূচির অংশ হিসেবে ৩০ মার্চ ২৩ বৃহস্পতিবার দুপুরে টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের ১৫’শ পরিবারের মাঝে ১০ কেজি করে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয়

সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি গরিবের বন্ধু আলহাজ্ব আলহাজ্ব আব্দুর রহমান বদি’র নিজস্ব উদ্যোগে চাউল বিতরণ করা হয়।

এসময় এমপি বদি বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডে ১৫’শ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল দিয়ে ইফতারের পরবর্তী অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। এমপি বদি চাল বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।

এমপি বদি চাল বিতরণ অনুষ্ঠানে বলেন,
মহান আল্লাহ্ তায়ালা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন।

তার জন্য আপনারা সবাই আল্লাহ্ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

বৃহস্পতিবার দুপুরে ২নং ওয়ার্ড পুরান পল্লান পাড়া এজাহার বালিকা উচ্চবিদ্যালয়ের মাঠে ওই চাল বিতরণ অনুষ্ঠানে এ-সব কথা বলেন।

তিনি
নিজেকে কাজপাগল মানুষ উল্লেখ করে সাবেক এমপি আব্দুর রহমান বদি বলেন, ‘আমি বেশি বেশি কাজ করে মানুষকে খুশি করতে চাই। তাতেই মহান আল্লাহ্ সুবহানা তায়ালা রাজি-খুশি হন।

এসময় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ,

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা কাউন্সিলর কোহিনুর আক্তার, টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ এনামুল হাসান, টেকনাফ স্থলবন্দর ব‍্যবসায়ী ওমর ফারুক সিআইপি সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ