আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে ৩ হাজার পিস ইয়াবাসহ ডিবির জালে জাহাঙ্গীর 

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারের রাজফুলবাড়িয়ায় অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৫০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জনতা হাউজিং এর গোলাম মোস্তফার ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে মাদকের কারবার করে আসছেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ জানায়, ঢাকা জেলার  পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্শিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে  ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লবের নেতৃত্বে এসময় জাহাঙ্গীর আলম (৫০) নামের ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করে এসআই আমিনুল ইসলাম।

পরে তার কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। রমজান মাসেও এই মাদক কারবারি থেমে নেই। তার বিরুদ্ধে এর আগেও একটি মাদক মামলা রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তার ওই মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে৷ আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ