আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কুবিতে বরিশাল ডিভিশনাল স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া 

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) আঞ্চলিক সংগঠন বরিশাল ডিভিশনাল স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ মার্চ) বিজনেস স্টাডিজ অনুষদের ৪র্থ তলার ৪০১ নং রুমে সংগঠনটির সভাপতি সায়মন মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের সঞ্চালনায় এই দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, দেশের সকল জেলার প্রতিই আমার অকৃত্রিম ভালবাসা আছে৷

তবে যেহেতু বরিশালে আমার জন্ম ও বেড়ে উঠা তাই বরিশাল জেলার প্রতি আমার একটা টান আছে।

এতো দূর থেকে তোমরা এখানে পড়াশুনা করতে এসেছ তাই আমি বলবো তোমাদের পড়াশুনা করে ভাল রেজাল্ট করতে হবে। বাবা-মা তোমাদের অনেক আশা নিয়ে এখানে পাঠিয়েছেন।

এছাড়াও তিনি বলেন, আমি নিরপেক্ষভাবে কাজ করে যাচ্ছি৷ কোনো ধরনের পক্ষপাতিত্ব করি না।

শিক্ষার্থীদের বৃত্তি দেওয়ার যে উদ্যোগ নিয়েছি এটা পুরো বাংলাদেশেই প্রথম। আমি চাই তোমরা সবাই ভালো রেজাল্ট করে এই বৃত্তির সুবিধাটা নাও।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, ‘আমাদের সকলের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন তৈরি করতে হবে, পড়াশোনা, রাজনৈতিক এবং অরাজনৈতিক সবসময় আমরা একে অপরের সাহায্য সহযোগিতা করব’।

তিনি আরো বলেন, শিক্ষক-শিক্ষার্থীদের যে বৃত্তি দেয়া হয়েছে সেটার মাধ্যমে সবার আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। তোমরা ভাল রেজাল্ট করে এই সুযোগ গ্রহণ করো। এটা পাওয়া অনেক সৌভাগ্য ও গৌরবের বিষয়।

এসময় উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ জাকির ছায়াদউল্লাহ খান, প্রত্নতত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ,
বাংলা বিভাগের প্রভাষক মোঃ গোলাম মাহমুদ পাভেল এবং সংগঠনের সদস্যবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ