আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

পাথরঘাটার ডালক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি : তাওহীদুল ইসলাম :

বরগুনার পাথরঘাটায় বিলের মধ্যের মুগডাল ক্ষেত থেকে হাবিবুর রহমান (৭২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ।

রোববার (২৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম ঘুটাবাছা এলাকা থেকে উদ্ধার করা হয়।

তবে এটি হত্যা না আত্মহত্যা এখন পর্যন্ত নিশ্চিত করা যায়নি। হাবিবুর রহমান একই এলাকার আলী আকবর কালুর ছেলে এবং কাঠ মিস্ত্রীর কাজ করতো।

হাবিবুর রহমানের ছেলে রফিকুল ইসলাম ধলু বলেন, প্রতিদিনের মতো ইফতারের আগে বাড়ি থেকে মহল্লার মসজিদে যায় ইফতার করতে যান বাবা।

ইফতার করে মাগরিবের নামাজও পড়েন। তারাবিহ নামাজের পর বাড়ি ফেরার কথা। কিন্তু সে আর বাড়ি ফিরেনি। পরে পার্শ্ববর্তী আমার বাড়ি থেকে পূর্ব দিকে বিলের মধ্যের একটি পুকুরের পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, আমার বাবার কাছে কয়েকজন টাকা পেতো। কয়েকদিন ধরে তারা বাবার কাছে টাকা চায়।

এর মধ্যে এক ব্যক্তি টাকার জন্য বেশি চাপ দেয়, না দিলে আমার ইজিবাইক নেয়ার হুমকি দেয়। আমাদের ধারনা এই কষ্টে আত্মহত্যা করতে পারে অথবা পাওনাদাররা মেরে ফেলতে পারে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের ওপর বলা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ