আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

মোঃ ফিরোজ আহমেদ,নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন কিছু কর্মসূচির গ্রহণ করেন।

কর্মসূচির অংশ হিসাবে দিবসের শুরুতে রোববার সূর্য উদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ মাঠে ৩১ বার তোপধ্বনি শেষে উপজেলা প্রশাসন ও পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর মুক্তিযোদ্ধা কমান্ড,আত্রাই থানা, আত্রাই প্রেস ক্লাব, ফায়ার সার্ভিস, হাসপাতাল, পল্লী বিদ্যুৎ, আ’লীগ পরিবার, বনিক সমিতি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, সরকারের বিভিন্ন দপ্তর একে একে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন।

সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং শহীদদের শ্রদ্ধা জানিয়ে কুচকাওয়াজে ছালাম গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক , উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম,

ওসি তারেকুর রহমান সরকার। এসময় ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও শেখ হাফিজুল, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহসভাপতি গোলাম মোস্তফা বাদল, সাংগঠনিক

সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, বীর মুক্তিযোদ্ধা বুলু, সরকারের বিভিন্ন দফতরের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
কুচকাওয়াজে পুলিশ, আনছার ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস, রোভার স্কাউটস ও গালর্স গাইড অংশগ্রহন করে।

বেলা ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে ইউএনও ইকতেখারুল ইসলাম এর সভাপতিত্বে জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা হয়।বিকেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এছারা পরিসংখ্যান অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রীর উদ্বোধনের সাথে সাথে উপজেলার এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ৩ জন করে শিক্ষার্থীদের মাঝে ট্যাব তুলে দেওয়া হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ