আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যা

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে মাটি ভরাটের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ মার্চ) সকালে এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এর আগে শুক্রবার (২৪ মার্চ) বিকেলে উপজেলার আড়াইগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

তবে ঘটনাটি ধামাচাপা দিতে হামলাকারীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘গণপিটুনি’ বলে চালানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।

নিহত ব্যক্তি হলেন কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চাঁনপুর এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৭)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার টেকিবাড়ি চাঁনপুর এলাকার মাটি ব্যবসায়ী মিজানুরকে শুক্রবার বিকেলে মুঠোফোনে জানানো হয়, একটি জায়গায় মাটি ভরাট করা হবে আপনি আসেন।

সেই ফোন পাওয়ার কিছুক্ষণ পর টালাবহ গ্রামের বাসিন্দা নূরুল ইসলাম তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আড়াইগঞ্জ বাজারে গেলে আনোয়ার হোসেনসহ ১৫ থেকে ১৬ জন তাকে এলোপাথাড়ি মারধর করতে থাকে।

একপর্যায়ে সে জ্ঞান হারালে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে হামলাকারীরা মিজানুরের শরীরের ওপর খেলনা পিস্তল ও পাশে রাম দা রেখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার করে, আড়াইগঞ্জ বাজারে গণধোলাই দিয়ে সন্ত্রাসীর হাত-পা ভেঙে দিয়েছে এলাকাবাসী।

নিহতের স্ত্রী অন্তরা বেগম বলেন, ‘আমার স্বামী বাসায় ছিল। এ সময় নুরুল ইসলাম এসে বললো মাটি ভরাট করতে হবে চলেন। এরপর বাসা থেকে বাজারে নিয়ে সবাই মিলে একসঙ্গে পিটাইছে’।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, শনিবার সকালে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান চালছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ