আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাকশ্রমিক নিহত

সাভার প্রতিনিধি :

ঢাকার আশুলিয়ায় ডাকাতের গুলিতে মফিজুল ইসলাম (২৪) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। জানালার গ্রীল কাটার শব্দ পেয়ে ঘরের বাইরে বের হলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ৮ টার দিকে মফিজুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন ওর রশিদ।

এর আগে বুধবার রাত তিনটার দিকে আশুলিয়ার আশুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় কামরুল হাসান শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মফিজুল নামের ওই পোশাক শ্রমিকে টাঙ্গাইল জেলার নাগরপুর থানার বাসিন্দা বলে জানা গেছে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন।

বাড়ির মালিক কামরুল হাসান শাকিল বলেন, রাত প্রায় আড়াইটা থেকে তিনটার দিকে আমার বাড়িতে ডাকাত প্রবেশ করে।

পরে আমার বাড়ির জানালা কাটা শুরু করলে আমরা বাড়ির সবাই এটা বুঝতে পেরে ডাকাত ডাকাত বলে চিৎকার করি।

এই চিৎকার শুনে ভাড়াটিয়া মফিজুল ঘর থেকে বের হয়। এরপর বিকট শব্দ হয়। আমাদের ধারণা মফিজুল কোন এক ডাকাতকে ধরে ফেলায় তারা গুলি করে দিয়ে পালিয়ে গেছে।

পরে পরিস্থিতি বুঝে আমরা বাড়ি ঘর থেকে বের হয়ে শুনি মফিজুলকে গুলি করেছে। এতো রাতে তাকে হাসপাতালে নেওয়ার বাহনও পাওয়া যাচ্ছিল না।

পরে মফিজুলের মোটরসাইকেলে করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পেটে ২১ টি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে।

এব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মোমেনুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ