আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

দেশে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরির্বতন এনেছেন প্রধানমন্ত্রী- এমপি শাওন

মোঃ মুশফিক হাওলাদার ভোলা প্রতিনিধিঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের সকল স্তরের উন্নয়নের পাশাপাশি আলোকিত জাতি গড়ে তুলতে নানামূখী কার্যক্রম গ্রহণের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন এনেছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমতি, লালমোহন উপজেলা শাখা, ভোলা কতৃক আয়োজিত লালমোহন উপজেলা অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষা জাতীয়করণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান শীর্ষক আলোচনা ও ২০২০ সাল হইতে ২০২২ সাল পর্যন্ত অবসরপ্রাপ্ত শিক্ষকগণের বিদায় সংবর্ধনা এবং ২০২২ ও ২০২৩ সালে নতুন যোগদানকৃত শিক্ষকগণের বরণ মেলা অনুষ্ঠানে এস মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ শিক্ষক সমতি, লালমোহন উপজেলা শাখার সভাপতি মোঃ শওকত আলী হেলালের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি একে.এম মামুনুর রশীদের সঞ্চালনায় এমপি শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর বাংলাদেশকে বিশ্বের বুকে পৃথকভাবে পরিচিতি করছেন।

একজন শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী তার যুগোপযোগী কার্যক্রম গ্রহণের মাধ্যমে দেশে শিক্ষার ব্যাপক অগ্রগতি ও সক্ষমতা অর্জন করেছেন। যা দেশের অর্থনীতির ভিত্তিকে মজবুত ও টেকসই করে তুলেছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আক্তারুজ্জামান মিলনসহ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ