আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বৈরাগ ইউনিয়নের রাত জেগে পাহারা দেন ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন 

চট্টগ্রাম আনোয়ারা প্রতিনিধি :

আনোয়ারা উপজেলায় আশঙ্কাজনক হারে বেড়ে গেছে চুরি উপদ্রব। চুরি ঠেকাতে পাড়া-মহল্লায় রাত জেগে পাহারা দিচ্ছেন বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক গ্রামের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন রুবেল।

ফরহাদ নামে এক যুবক জানান, বন্ধুর ভাইয়ের মেহেদী রজনী অনুষ্ঠান থেকে আসছি রাত তখন দেরটা হবে।এই সময় দেখি একটি মোটরসাইকেল আমার সামনে এসে দাঁড়ালো।মোটরসাইকেলটি ছিল ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন রুবেলের।

আমাকে জিজ্ঞাস করেছিল এতো রাতে কোথায় থেকে আসতেছি।আমি বললাম একটা মেহেদী অনুষ্ঠানে গিয়েছিলাম সেখান থেকে আসতেছি। আপনি এতো রাতে কি করতেছেন। তখন তিনি জানান এলাকায় চুরি ঠেকাতে পাহারা দিচ্ছি।

রাত জেগে পাহারা দেওয়ার বিষয়ের জানতে চাইলে বৈরাগ ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন রুবেল জানান, চুরি ঠেকাতে আমাদের চেয়ারম্যান নোয়াব আলী মহোদয়ের নির্দেশে রাতের বেলায় পাহারা দিচ্ছি। তিনি আরো জানান এলাকায় কিছু স্কুল, কলেজ পড়ুয়া ছাত্ররা মাদকের সাথে জড়িয়ে পড়েছে।

সকল অভিভাবকদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি আপনাদের ছেলেরা কোথায় যাচ্ছে, কার সাথে মিশতেছে। ভয়াবহ মাদকের ছোঁয়ায় আসক্ত হচ্ছে কিনা নজরদারিতে রাখার জন্য অনুরোধ করতেছি।

আজকের ছাত্ররা আগামী দিনে সমাজে নেতৃত্ব দিবে। ছাত্রদের পড়ালেখা পাশাপাশি খেলাধুলার মনোযোগি হতে আহবান জানাচ্ছি। এলাকায় চুরি ঠেকাতে সকলের সহযোগিতা কামনা করতেছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ