আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

নানা আয়োজনে লালমোহনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী, পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা, কেক কাটা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ভাষণ, কবিতা আবৃত্তি, ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে ভোলার লালমোহনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,র‌্যালী এবং উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পমাল্য অর্পণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন ও অনান্যরা।
এরপর উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

আলোচনায় এমপি শাওন বলেন, জাতীর পিতার জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না। জাতীর পিতার আদর্শকে সকলকে লালন করতে হবে এবং বর্তমান প্রজন্মকে জাতির পিতা সম্পর্কে জানাতে হবে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার, সহকারী কমিশনার ভূমি এমরান মাহমুদ ডালিম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাছুমা বেগম,

সহকারী পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. জহুরুল ইসলাম হাওলাদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল প্রমূখ।

অনান্য আয়োজনের মধ্যে ছিল বাদযোহর মসজিদ মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থণা, দুপুরে হাসপাতালারে রোগীদের মধ্যে উন্নত খাবার পরিবেশন, স্বাধীনতা ও বঙ্গবন্ধুর উপর নির্মিত তথ্যচিত্র সম্প্রচার ও সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ ভবনে আলোকসজ্জা ইত্যাদি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ