আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

রাজনগরে ফয়জ চৌধুরী গংদের ভয়ে বাড়িতে বন্দী এক গরীব পরিবার

নিজস্ব প্রতিবেদক :

রাজনগরের ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও গ্রামে জমি নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে একজন দিনমজুর ও তার স্ত্রীকে মেরে মারাত্নক আহত করার অভিযোগ পাওয়া গেছে।

মারাত্নক আহত সানু মিয়া(৩৬) সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এব্যাপারে রাজনগর থানায় অভিযোগ করেও নিরাপত্তাহীনতায় ভুগছেন অসহায় পরিবার।

বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারী) প্রবাসী সানু মিয়া(৩৬) ও তার স্ত্রী সাবানা বেগম(৩৩) বাড়ি থেকে মোটর সাইকেল নিয়ে দুগাঁও যাওয়ার পথে বেড় হলে ফয়জু চৌধুরী ও সমছু চৌধুরী তাদের পথ আটকিয়ে মারধোর করেন।

এ সময় তাদের নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। মটরসাইকেল ভাংচুর করে ও ছিনিয়ে নিয়ে যায়।

এব্যাপারে রাজনগর থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনা তদন্ত করে ছিনতাই করা মোটরসাকেল উদ্ধার করে দিলেও সাইকেলের চাবি উদ্ধার করে দিতে পারেনি। এলাকার আনর মিয়া সর্দার ও সানু মিয়ার পরিবার বলেন,

দক্ষিন ভাগ মৌজার রোডের পাশে মুল্যবান. ০৪ শতক জমি ফয়জু চৌধুরী ও সমছু চৌধুরী আত্নসাৎ করার চেষ্টা করে যাচ্ছেন। গত ২ বছর পুর্বে এই জমি আত্নসাৎ এর জন্য সানু মিয়ার পরিবারের লোকজনকে মারধোর করেন। সে সময় বিচার সালিশ হয়।

কিন্তু বিচারে ফয়জু চৌধুরী গং কোন কাগজ পত্র দেখাতে পরেনি। ফলে সালিশে বিষয়টি সমাধান হয়নি। বর্তমানে সানু মিয়ার পরিবারের লোকজন তাদের ভয়ে বাড়ি থেকে বের হতে পারছেন না।

প্রভাবশালী ফয়জু চৌধুরী গংদের হুমকিতে আতংকে দিন কাটাচ্ছেন। ধান ক্ষেত ও ফসলের ক্ষেত নষ্ট হয়ে যাচ্ছে। গেলে বাড়ির ভেতর বন্দী দিনপাত কাটাচ্ছেন। রাজনগর থানা পুলিশ তদন্ত করে গেলেও রহস্যজনক কারনে নীরব ভুমিকা পালন করছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ