আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শীতার্তদের কষ্টে যার মন কাঁদে তিনি ছাত্রলীগ নেতা মোস্তাক আহমেদ

মেহেদী হাসান, নিজস্ব প্রতিবেদকঃ

কনকনে ঠান্ডায় সাধারণ মানুষ যখন দিশেহারা, যখন সাধারণ মানুষ শীতে বাহিরে বের হতে পারে না কোন কাজে,যখন খেটে খাওয়া মানুষগুলো এক টুকরো শীতের পোশাকের জন্য তার পরিবারকে দিতে পারেনা একটু খাদ্য।

তখন আর ঘড়ে বসে থাকতে পারেনাই গাজীপুর মহানগর কাশিমপুর থানার সম্ভ্রান্ত পরিবারে জন্ম নেওয়া ছাত্রলীগ নেতা মোঃ মোস্তাক আহমেদ। যিনি গরীব অসহায় মানুষের দুঃখ দুর্দশার কথা শুনে সবসময়ই তার সাধ্য অনুযায়ী খাদ্য বিতরণ করে থাকেন।

কখনো এই ছাত্রলীগ নেতা কোন মিডিয়াতে আসতে চাননি।তারই ধারাবাহিকতায় এ বছরেও শীতার্ত গরীব অসহায় মানুষের মাঝে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার এর দিকনির্দেশনায় ৪০০ গরীব অসহায় মানুষ এবং পথ শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ ব্যাপারে কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদের সাথে কথা বললে তিনি জানান, আপনারা জানেন আমার দাদা মরহুম নুরুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের কাশিমপুরে নিবেদিত প্রাণ ছিলেন,

তিনি আরও বলেন আমার দাদা সবসময়ই গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখ ভাগাভাগি করে নিয়েছেন, তিনি সবসময়ই সমাজের অসহায় নিপিড়ীত মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন।

তারই ধারাবাহিকতায় আমিও চাই এলাকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করতে।অবশেষে তিনি বলেন,

আমি গাজীপুর মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোশিউর সরকার বাবু ভাইয়ের দিকনির্দেশনায় কাশিমপুর থানা ছাত্রলীগের হাতকে আরও শক্তিশালী করতে চাই। তিনি আরও বলেন আমি কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আমি সবার কাছে সহযোগিতা কামনা করি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ