আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁদা না দেওয়ায় নির্মান শ্রমিককে বেধরক মারধর

সাভার প্রতিনিধি :

সাভারে দাবিকৃত চাঁদা না দেওয়ায় নির্মান শ্রমিককে মারধর করে নির্মানাধীন বাউন্ডারি ভেঙে দিয়েছে চাঁদাবাজরা। এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন হাসিবুল হাসান নামের এক ঠিকাদার।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া এলাকার আশুলিয়া মডেল টাউনের জাকির হোসেনের জমিতে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাব এলাকার আব্দুল কাদেরের ছেলে মো: আলী হামজা (৩৭), কালিয়াকৈর এলাকার আব্দুল হাইয়ের ছেলে মো. আতিক (৩০), মো. নোমান (৩২) সহ অজ্ঞাতনামা আরও ২ থেকে ৩ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই হাউজিং এর ভিতরে জাকির হোসেনের ক্রয়কৃত জায়গায় বাউন্ডারি দেয়াল নির্মানের চুক্তি হয় ঠিকাদার হাসিবুলের সাথে।

ঠিকাদার হাসিবুল চুক্তি অনুযায়ী আজ সকালে নির্মান শ্রমিক নিয়ে বাউন্ডারি নির্মান শুরু করেন। এসময় অভিযুক্তরা নির্মান শ্রমিকদের কাছে গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।

শ্রমিকরা চাঁদার ব্যাপারে কোন কথা না বললে নির্মান শ্রমিক রতন (৩৫) কে লোহার রড, বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে বেধরক মারধর করেন। এসমম অন্যান্য শ্রমিকরা দৌড়ে পালিয়ে যায়।

পরে বাউন্ডারি দেয়াল ভেঙে দিয়ে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। খবর পেয়ে ঠিকাদার হাসিবুল ঘটনাস্থলে এসে আহত রতনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপার সাভার মডেল থানার উপ-পরিদর্শক দিদারুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ