আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

স্বাস্থ্যকর্মী যখন মাদকসেবী ও ব্যবসায়ী

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্যকর্মী মো. আরিফ হোসেনকে (৩৮) ১৫০ পিস ইয়াবাসহ আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার বাকিলা বাজারের পাশে বিসমিল্লাহ কফি হাউজের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে ৪৫ হাজার টাকা মূল্যমানের ১৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে মাদকসেবী ও ব্যবসায়ী আরিফকে চাঁদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। আটককৃত আরিফ ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার সহিদ উল্ল্যা তপাদারের ছেলে।

জানা গেছে, আরিফ হোসেন ফরিদগঞ্জের সরখাল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির দায়িত্বে ছিলেন। অভিযোগ রয়েছে, আরিফ হোসেন দীর্ঘদিন মাদকসেবন ও কারবারের সাথে জড়িত ছিল।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি জোবায়ের সৈয়দ জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। আদালতে পাঠানো হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

সরখাল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আরিফ হাজীগঞ্জে ইয়াবাসহ আটকের বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি জানান, আটকের বিষয়ে তিনি অবগত নন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ