আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে: সাবেক এমপি বদি

মোঃ আলমগীর, টেকনাফ :

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রাপ্য ভিজিডির চাল কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি’র পক্ষে গরীব দুঃখী অসহায় মহিলাদের মাঝে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ইং সকাল ১০টার দিকে হোয়াইকং ইউনিয়নের ৪২০০ জন উপকার ভোগীর মাঝে এ চাল বিতরণ উদ্বোধন করা হয়।

হোয়াইকং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ আনোয়ারী’র সভাপতিত্বে এ চাল বিতরণ উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

এ সময় উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ্ আমান, হোয়াইকং ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাগণ, উপকারভোগী ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উখিয়া-টেকনাফ এর জনসাধারণের জন্য যে বিশেষ বরাদ্দটুকু দিয়েছেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

কোন ষড়যন্ত্রই উখিয়া-টেকনাফের মাটিতে কার্যকর হতে দেওয়া হবেনা। ১০-১১ লক্ষ রোহিঙ্গা নিয়ে অধ্যুসিত এলাকা উখিয়া-টেকনাফ।

এই এলাকায় বিএনপি-জামায়াতের প্রতিনিয়ত একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য চেষ্টা করে যাচ্ছে। কিন্তু মহান আল্লাহর রহমতে উখিয়া-টেকনাফের মাটিতে কার্যক্রম করতে পারতেছেনা।

তিনি আরও বলেন, উখিয়া-টেকনাফের আপামর জনসাধারণকে সেই ব্যাপারে সজাগ থাকার জন্য সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি অনুরোধ করেন।

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে মহান আল্লাহর রহমতে উখিয়া-টেকনাফের মানুষকে না খেয়ে উপাস থাকতে হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলকে অনুরোধ করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ