আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মাদককে কেন্দ্র করে হত্যা, লাশ উদ্ধার ৪ দিন পর, আটক ২

কে এম নজরুল ইসলাম :

মাদক কেনাবেচাকে কেন্দ্র করে খুন হওয়ার ৪ দিন পর সোহেল বেপারী (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জে বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশে লাশ উদ্ধারের ঘটনাটি ঘটে।

এই ঘটনায় চাঁদপুর মডেল থানা ও ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্ট শাহাদাত হোসেন (৩০), জাকির হোসেন (৪২) নামে দুজনকে আটক করেছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার দোকনঘর এলাকার ফজলু বেপারীর ছেলে সোহেল বেপারী (৩০) গত ১ ফেব্রুয়ারি নিখোঁজ হয়। পরে তার স্ত্রী জোসনা বেগম আজ রোববার (৫ ফেব্রুয়ারি) চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন।

(যার নং ২৮৫, তাং ০৫/০২/২৩)। পরে পুলিশ তদন্তের একপর্যায়ে  দ্রুত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাত হোসেনকে (৩০) আটক করে।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রোববার বিকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে মাটিতে পুঁতে রাখা সোহেলের লাশ নিবার্হী ম্যাজিস্ট্রেট আজিজুন নাহারের উপস্থিতিতে উদ্ধার করে।

পুলিশ জানায়, আটক শাহাদাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে শাহাদাত হোসেন, জাকির হোসেন (৪২), কাদের (২৬) ও কাউসারের সাথে নিহত সোহেলের মাদক কেনাবেচাকে কেন্দ্র করে ঝগড়া হয়।

একপর্যায়ে সকদিরামপুরের বাইক্কার বাগানে গলায় রশি দিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে মেরে ফেলে। পরবর্তীতে সকদিরামপুর বড় পাটোয়ারী বাড়ির পেছনে জঙ্গলের পাশে নালার মধ্যে মাটি খুঁড়ে সোহেলের নিথর দেহ পুঁতে রাখে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আঃ মান্নান জানান, চাঁদপুর সদর থানায় নিহত সোহেলের স্ত্রীর জিডির প্রেক্ষিতে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাতকে আটক করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে চাঁদপুর মডেল ও ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। এছাড়া এই ঘটনায় শাহাদাত ছাড়াও জাকির নামে আরও একজনকে আটক করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ