আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার বেলাবোহ এলাকায়।

নিহত ব্যক্তি হলেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বনগ্রাম এলাকার আব্দুল হালিমের ছেলে আজাদ শেখ ( ১৮)। সে উপজেলার হরিণহাটি মুন্সির টেক এলাকায় মনিরের বাসায় ভাড়া থেকে বিভিন্ন এলাকায় অটোরিকশা চালাতেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (০৪ ফেব্রুয়ারি) অটোরিকশার চালক আজাদ শেখ প্রতিদিনের মতো জীবিকার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। রাতে বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি শুরু করে।

রবিবার (০৫ ফেব্রুয়ারি) উপজেলার বেলাবহ এলাকায় নিহতের গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের ভাই রাজু হোসেন জানান, শনিবার দুপুরে বাসা থেকে অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয় আজাদ শেখ। রাতে বাসায় না যাওয়ায় বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করি। আমার ভাইকের যে হত্যা করেছে তার ফাঁসি চাই।

কালিয়াকৈর থানার এসআই সাইফুর রহমান মুন্সী জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশটি গাজীপুর মর্গে প্রেরণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ