আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো সোহরাওয়ার্দী কলেজের অফিসার্স কাউন্সিল নির্বাচন

অবন্তীকা, সোহরাওয়ার্দী কলেজ প্রতিনিধি :
লক্ষীবাজারের ঐতিহ্যবাহী সুনামধন্য কলেজ সরকারি শহিদ সোহরাওয়ার্দী কলেজ। ২রা ফেব্রুয়ারি বৃহস্পতিবার অফিসার্স কাউন্সিল নির্বাচনের শেষে  নির্বাচনীয় ফলাফল ঘোষণা করা হয়।
ফলাফলের সাপেক্ষে জানা যায়, সম্পাদক নির্বাচিত হয়েছে কলেজটির ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোতালিব হোসেন। এবং যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছে একই বিভাগের সহকারী অধ্যাপক এ,এম,এম মেহেদী হাসান।
জানা যায় অফিসার্স কাউন্সিল নির্বাচনে মোতালেব হোসেনের প্রতিদ্বন্দ্বী রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. আরশাদ হোসেন চৌধুরী পায় ৩৫ ভোট এবং ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোতালেব হোসেন পায় ৫৪ ভোট।
নির্বাচিত অন্য শিক্ষকবৃন্দ কোষাধ্যক্ষ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ফকরুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মৃত্তিকাবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মিথিলা দেব।
এছাড়াও অধ্যাপক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন  গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক রাশিদা আক্তার, সহযোগী অধ্যাপক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন  ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল কুদ্দুস চৌধুরি,
সহকারী অধ্যাপক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন সমাজকল্যাণ বিভাগের  সহকারী অধ্যাপক  সুমি আক্তার এবং প্রভাষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন ইসলামী শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ তরিকুল ইসলাম নির্বাচিত হন।
নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহসিন কবীর। ফলাফল ঘোষণা পর তিনি বলেন অত্যান্ত সুষ্ঠু ভাবে আজকে অফিসার্স কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে যারা নির্বাচিত হয়েছে সকলকে অভিনন্দন জানাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ