আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

গজারিয়া বালিকা দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান গজারিয়া আয়েশা সিদ্দিকা (রাঃ) বালিকা দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় গজারিয়া বালিকা দাখিল মাদরাসায় এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গজারিয়া বালিকা দাখিল মাদরাসার সুপার মাওঃ মোঃ সাইফুল্যাহ জুলফিকারের সভাপতিত্বে ও বিপিএড শিক্ষক মোঃ মোশারফ হোসেন এর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটি গজারিয়া আয়েশা সিদ্দিকা (রাঃ) বালিকা দাখিল মাদরাসার সভাপতি ও প্রাক্তন চেয়ারম্যান ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ এবং গজারিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ আবু তাইয়্যেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া ইসলামি ফাজিল ডিগ্রি মাদরাসা প্রাক্তন উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ লুৎফর রহমান, গজারিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ মাওঃ মোঃ রফিকুল ইসলাম খাঁন,সরকারি শাহবাজপুর কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক মোঃ মোস্তাফা কামাল।

অনান্যদের মধ্যে মাদরাসা সহকারী সুপার মাওঃ মোঃ ইয়াকুব শরীফ, সহকারী মৌলভী মাওঃ মোঃ সাদেক, মাহবুব আলম শাহীন, গনিত শিক্ষক মোঃ মিজানুর রহমান, ইংরেজি শিক্ষক শামীম হাসানসহ অত্র মাদরাসার শিক্ষক, ও বিচারক মন্ডলীসহ অত্র মাদরাসার শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবক, এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ