আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় অতিদরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ
পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের জরুরী সহায়তা কার্যক্রম-২ এর আওতায় রংপুরের গঙ্গাচড়ায় অতিদরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর বাস্তবায়নে ও এফসিডিও এবং পিকেএসএফ এর অর্থায়নে ও সহযোগিতায় উপজেলার লক্ষীটারী ইউনিয়নে ইএসডিও অফিস চত্ত্বরে রোববার (২৯ জানুয়ারি) অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী। রংপুর ইএসডিও’র এপিসি আইয়ুব হোসেন সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের উত্তর-পশ্চিমাঞ্চলের পিসি পজিরুল ইসলাম।
এ সময় ইএসডিও প্রধান কার্যালয়ের এপিসি খতিবর রহমান, এপিসি জুলফিকার ইসলাম, রংপুর জোনের জোনাল ম্যানেজার সাইফুল ইসলামসহ প্রকল্পের সকল টিও, এরিয়া ম্যানেজার, শাখা ব্যবস্থাপক ও এটিওবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রকল্পের আওতাভুক্ত লক্ষীটারী ইউনিয়নের ৬১৩ জন অতিদরিদ্র ও মর্নেয়া ইউনিয়নের ১৩৮৭ জন অতিদরিদ্র সদস্য’র প্রত্যেকে ৬ হাজার করে টাকা সহায়তা পাবেন। এরমধ্যে ১৭৪২ জন বিকাশ এজেন্টের মাধ্যমে ও ২৫৮ জন সরাসরি নগদ অর্থ পাবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ