আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলা , আহত ৩

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি:

রংপুরের হাজিরহাটের মন্থনা সিটির মোড় এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে মারপিট করার অভিযোগ উঠেছে।
এঘটনায় ভুক্তভোগী পরিবারে পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করেছে ভুক্তভোগীরা।

মারাত্নক ভাবে আহত ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুপুরের দিকে মহানগরীর সিটি মোড় মন্থনায় এ মারামারির ঘটনা ঘটে।

আহতরা হলেন,অভিযোগকারী সুজনের মা মোছাঃ দুলালী বেগম, বাবা দুলাল মিয়া, ছোট ভাই মোঃ খোকন মিয়া, রমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মারধরের শিকার হয়েছে ছোট ভাই স্বপন মিয়াসহ পরিবারের আরো অনেকে।

ভুক্তভোগী দুলালী বেগম জানান, পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, লোহার হাতুড়ি, রড,বাঁশ ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হইয়া আকবর আলীর হুকুমে মোখলেছুর রহমানসহ কয়েকজন একত্রে আসিয়া আমাদের উপর মারপিট করে ও আমাদের বাড়িঘর ভাংচুর করে।

ভুক্তভোগী দুলাল মিয়া জানান,তাহাদের সাথে পারিবারিক ও জমিজমা লইয়া বিবাদ চলিতেছিল।
বিবাদীরা ইচ্ছাকৃত ভাবে আমাদের ভোগ দখলীয় জমি জবরদখল করে নেওয়ার পাঁয়তারা করায় এঘটনার আবির্ভাব।

দুপুরে আকবর আলী ও সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে আমাদের উপর হামলা চালায়। এ ঘটনায় আমরা তিনজন গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

এর আগে খবর পেয়ে এসে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতার ভুক্তভোগীর পরিবারের সদস্যদের হাসপাতালে ভর্তি করে। এঘটনায় হাজিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রমেক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, একজনের অবস্থা একটু গুরুতর তাছাড়া সবাই মোটামুটি স্বাভাবিকের দিকে। হাজিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মোঃ শাহ আলম সরদার জানান,

এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তারা হাসপাতালে চিকিৎসা দিন রয়েছে তাদেরকে খুব দ্রুত নোটিশ করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ