আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ফরিদপুরে বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরের মধুখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে (২৭) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ইজিবাইক চালক সাখাওয়োত বিরুদ্ধে।

ভুক্তভোগী ওই গৃহবধু উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বুসনা গ্রামের বাসিন্দা। সোমবার (২৩ জানুয়ারি) রাতে মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বুসনা গ্রামে এ ঘটনা ঘটে বলে অভিযোগ।

পরে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তার গ্রামের বাড়ি মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বুসনা গ্রামে।

তিনি ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীর সঙ্গে কথা হয় ।

এসময় ভুক্তভোগী জানান, গত সোমবার (২৩ জানুয়ারি) অসুস্থ মাকে দেখতে ঢাকা থেকে মধুখালীতে গ্রামের বাড়িতে আসেন।

ওই রাতে তার সঙ্গে দেখা করার কথা বলে ও বিয়ের প্রলোভনে একই উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বুসনা গ্রামের ইজিবাইক চালক সাখাওয়াত (৪০) মুখ চেপে ধরে তাকে নিজের বাসায় নিয়ে ধর্ষণ করেন।

পরে তার মাকে নিয়ে মধুখালী থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন। পরে তাকে থানা পুলিশ ডাক্তারী পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান বলে জানান ওই নারী।

এখন বিভিন্ন সময়ে ওই নারী গার্মেন্টস কর্মীকে এসিড দিয়ে ঝলসে দেওয়াসহ হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ ভুক্তভোগী ওই নারীর।

এ ব্যাপারে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ধর্ষণ করেছে বলে মৌখিকভাবে জানিয়েছেন ওই গৃহবধূ। তবে, থানায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দেননি তিনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ