আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

লালমোহনে এশিয়ান টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

দশ পেরিয়ে এগারো বর্ষে পদার্পন, সবার সাথে এশিয়ান টেলিভিশন এ স্লোগানকে সামনে রেখে ভোলার লালমোহনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) লালমোহন প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও

এশিয়ান টিভির লালমোহন উপজেলা প্রতিনিধি মোঃ জসিম জনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ভোলা -০৩ আসেনর সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তিনি বলেন -আমাদের কৃষ্টি, ইতিহাসসহ সবকিছুকে ধারণ ও লালন করে এশিয়ান টিভি আগামীতে মাননীয় নেত্রি শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণের সবচেয়ে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে। আমাদের লালমোহন ও তজুমদ্দিনে দেশরত শেখ হাসিনার যত উন্নয়ন তা তুলে ধরছে এশিয়ান টিভি।

এ টেলিভিশন আগামীর সুন্দর বাংলাদেশ, সুন্দর প্রজন্ম এবং স্মার্ট বাংলাদেশ তৈরিতে সহযোগিতা করবে।
এসময় লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, ওসি তদন্ত মোঃ এনায়েত হোসনে,

লালমোহন বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মোস্তফা মিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মফিজুল ইসলাম মঞ্জু তালুকদার, আ. ন. ম শাহ জামাল দুলাল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ মাহমুদুল হাসান লিটন,

প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ এনামুল হক রিংকু, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ শাহিন কতুব,দপ্তর সম্পাদক মোঃ আবদুস সালাম সেন্টুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন

এসময় সবাই এশিয়ান টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। শেষে কেক কাটার মধ‍্য দিয়ে এশিয়ান টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ