আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচির অবহিতকরন সভা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) উপজেলা পরিষদ হলরুমে মা ও শিশু সহায়তা কর্মসূচির গবেষণা কার্যক্রমের অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।

জাতিসংঘ বিশ্ব খাদ্য কর্মসূচির কারিগরি সহযোগিতায় এবং ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগাম (এনডিপি) এর সহযোগী বাস্তবায়নে অনুষ্ঠিত অবহিতকরন সভা উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার সভাপতিত্বে সভায় অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপপরিচালক কাওছার পারভীন,

উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী আখতারের উপস্থাপনা ও শুভেচ্ছা বক্তব্যর মাধ্যমে মা এবং শিশু সহায়তা কর্মসূচির পরিচিতি,

গবেষণা কার্যক্রমের উদ্দেশ্য ও গবেষণা নকশা নিয়ে আলোচনা করেন ঢাকা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহকারী পরিচালক নুরুন্নেছা রেবা, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রতিনিধি শাহিন সুলতানা, ইফ্রির প্রতিনিধি আকলিমা।

উন্মুক্ত আলোচনায় মতামত দেন ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন, লিয়াকত আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিব ফেরদৌস, সমাজসেবা কর্মকর্তা মোসাদ্দেকুর রহমান।

অবহিতকরন সভায় ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, নারী উন্নয়ন কর্মী, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রতিনিধি ও এনডিপির প্রতিনিধি অংশগ্রহণ করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ