আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখা ফাউন্ডেশন ইউ কে এর সভাপতির স্বদেশ আগমনে শুভেচ্ছা

বড়লেখা প্রতিনিধিঃ

মানবতার সেবায় প্রতিষ্ঠিত বৃটিশ রেজিস্টার্ড (চ্যারিটি নং ১১৯১৫৯৩) সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র নব-নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা পীরজাদা হুসাইন আহমদ এর স্বদেশ আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বাংলাদেশ প্রতিনিধিবৃন্দ।

১৫ই জানুয়ারি ২০২৩ তারিখে ইষ্ট লন্ডনের একটি রেষ্টুরেন্টে যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখা উপজেলার বাসিন্দাদের নিয়ে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির নাম প্রকাশ করা হয়েছে।

কমিটিতে বীর মুক্তিযোদ্ধা পীরজাদা হুসাইন আহমদকে সভাপতি, সাংবাদিক কায়ছারুল ইসলাম সুমনকে সাধারন সম্পাদক এবং সলিসিটর আবুল কালাম রুকনকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন: সহ-সভাপতি অধ্যাপক শফিকুল হক স্বপন, আবু রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ জাকারিয়া খান সহ প্রমুখ।

ফুলের শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউ,কের উপদেষ্টা ডাঃ নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হামিদুর রহমান শিপলু,

পৌর কাউন্সিল কবির আহমদ, বড়লেখা ফাউন্ডেশন ইউ,কের বাংলাদেশ প্রতিনিধি রেজাউল ইসলাম মিন্টু, শামীম আহমদ, বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ সহ প্রমুখ।

উল্লেখ্য ২০১৭ সালে প্রতিষ্ঠিত বড়লেখা ফাউন্ডেশন তার জন্মলগ্ন থেকে বড়লেখা উপজেলায় মানবিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি হতদরিদ্র মানুষের মাঝে বিভিন্ন দুর্যোগকালে খাদ্য-সামগ্রী,

ইফতার সামগ্রী, হুইল চেয়ার, সেলাই মেশিন বিতরন সহ এগারোটি পাকা গৃহ নির্মান করে দিয়েছে। এছাড়াও টিউবওয়েল স্থাপন, অসংখ্য হতদরিদ্র পরিবারের গৃহনির্মানে নির্মান সামগ্রী দিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছে।বিভিন্ন সময়ে ভাসমান মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্য সেবাও চলমান রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ