আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

শীতার্তদের মাঝে ডা. দিলীপ রায়ের কম্বল বিতরণ

মুকুল বোস ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে বোয়ালমারী উপজেলার ২ সহস্রাধিক শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সহ সভাপতি এবং হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে এসব কম্বল বিতরণ করেন তিনি। ২৪ জানুয়ারি মঙ্গলবার ১১টায় উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামে অবস্থিত ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনায় কলেজ প্রাঙ্গণে দুই সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রণয় কান্তি লস্কর,

চতুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান লিটু শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার প্রমুখ।
কম্বল বিতরণকালে ডা. দিলীপ রায় তার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার জন্য দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে একটি মানুষও ক্ষুধার্ত থাকবে না, শীতে কষ্ট পাবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে আজ আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা যেন এই তীব্র শীতে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ