আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পুঠিয়ায়  ২৯ শে জানুয়ারি প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক,  আতিক খাঁন :

রাজশাহীর পুঠিয়ায় আগামী ২৯ শে জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীতে আগমন উপলক্ষ্যে রাজশাহীর পুঠিয়ায় এক বিশাল বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার  (২২শে জানুয়ারি) বিকেলে পরেশ নারায়ণ সরকারি উচ্চ বিদ্যালয়ে আওয়ামী লীগের উদ্যোগে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় অধ্যক্ষ আলহাজ্ব নজরুল ইসলাম, সভাপতি পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ এর সভাপতিত্বে ও শাহরিয়ার রহিম কনক, সাধারণ সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ, এর সঞ্চালনায়,

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ এইচ এম খাইরুজ্জামান লিটন, (সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ও মেয়র রাজশাহী সিটি কর্পোরেশন)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম আক্তার জাহান, (সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কার্যবিবাহী সংসদ, ও চেয়ারম্যান বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ)। শ্রী অনিল কুমার সরকার, সভাপতি (ভারপ্রাপ্ত) রাজশাহী জেলা আওয়ামী লীগ।

প্রফেসর ডা: মনসুর রহমান এমপি, সংসদ সদস্য পুঠিয়া-দুর্গাপুর, রাজশাহী ৫। ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক (পুঠিয়া-দুর্গাপুরের) সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা, (সাধারণ সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী লীগ)।

এ সময় বাংলাদেশ সরকারের উন্নয়ন তুলে ধরে, অনুষ্ঠানে প্রধান অতিথি এ এইচ এম খায়রুজ্জামান লিটন তার বক্তব্যে বলেন, পদ্মা সেতু তৈরির সময় বিএনপি জোট সরকার ব্যাপক সমালোচনা করে আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বলেছিল, এই পদ্মা সেতু কোনদিনই হবে না, কিন্তু আজ সেই পদ্মা সেতু দৃশ্যমান।

কয়েক দিন আগেও এই পদ্মা সেতুর উপর দিয়ে বিএনপির নেতাকর্মীরা ওপারে পার হয়ে গিয়ে তাদের প্রোগ্রাম করেছে। তারা বলেছিলেন পদ্মা সেতুতে বিএনপি নেতাকর্মী কেউ উঠবেন না। পদ্মা সেতু ভেঙ্গে পড়ে যাবে। কথা বলার আগে একটু ভেবে বলবেন।

অথচ আমরা পদ্মা সেতুসহ বড় বড় মেগা প্রকল্প ইতোমধ্যে বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছি বিএনপিকে যা থেকে ইতোমধ্যেই দেশবাসী সুবিধা ভোগ করছেন।

এই শেখ হাসিনা সরকারের আমলে দেশবাসীর জন্য তৈরি করা হয়েছে পদ্মা সেতুর পাশাপাশি কেউ কল্পনাই করতে পারেনি ঢাকা শহরের মধ্যে মেট্রোরেল চালু হবে, অথচ আমাদের সরকার তা চালু করে দেখিয়ে দিয়েছে। এছাড়াও কর্ণফুলী টানেল তৈরি হচ্ছে, যা থেকে মানুষেরা উপকৃত হবে।

শেখ হাসিনা সরকার বাংলাদেশের জন্য সব সময় দরকার। তাই আগামী ২৯ জানুয়ারি আপনারা সবাই খুব সকাল সকাল রাজশাহীতে চলে আসবেন এবং বিএনপিকে দেখিয়ে দেবেন।

এমনটাই বলছিলেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন তিনি আরো বলেন আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেগা প্রকল্প ও ভিত্তিক প্রস্তর স্থাপন করবেন ।

এসময় আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে আগামী ২৯ শে জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে নেতাকর্মীদের উদ্দেশ্য দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন। পুঠিয়া উপজেলা থেকে সর্বোচ্চ সংখ্যক লোক সমাবেশ উপস্থিত হবে বলে আশা ব্যাক্ত করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ