আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

পেকুয়ায় কমিউনিটি চক্ষু ভিশন সেন্টার উদ্বোধন করেন ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী’

দেলওয়ার হোসাইন , পেকুয়া কক্সবাজার :

সারাদেশে দ্বিতীয় পর্যায়ে ৪৫টি চক্ষু সেবা কেন্দ্র কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা৷

তিনি আজ বুধবার সকালে গণভবন প্রান্ত থেকে যোগ দিয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব চক্ষু সেবা কেন্দ্রের উদ্বোধন করেন ৷

এসময় মাননীয় প্রধানমন্ত্রী ৪টি উপজেলার সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি সংযুক্ত ছিলেন। জেলা গুলোর মধ্যে ছিল কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা, চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা, ভোলা জেলার চরফ্যাশন উপজেলা,বরগুনা জেলার আমতলী উপজেলা।

মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চক্ষু সেবা কমিউনিটি ভিশন সেন্টারের শুভ উদ্বোধন করে বলেন, কক্সবাজার জেলা দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, আমরা কি পেলাম সেটা বড় কথা নয় আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি কাজ করে যাবো। কক্সবাজারে আমরা আরো অনেক কাজ করবো। তিনি পেকুয়াবাসীসহ কক্সবাজারের মানুষের প্রতি শুভেচ্ছা জানান।

এসময় পেকুয়া প্রান্ত থেকে যুক্ত হয়ে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা, তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে উপস্তিত অথিতিদের পরিচয় করিয়ে দেন।

তিনি সঞ্চালনা বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ও শেখ ফজিলাতুন্নেছাসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং দেশ পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রণী ভূমিকার প্রসংশা করেন।

দেশে কেটে খাওয়া মানুষের মাঝে গ্রাম পর্যায়ে আধুনিক চিকিৎসা সেবা পৌঁছে দিয়ে বিশেষ করে কমিউনিটি চক্ষু ভিশন প্রতিষ্ঠা করায় ধন্যবাদ জানান।

মাননীয় প্রধানমন্ত্রী কমিউনিটি চক্ষু ভিশন সেন্টারে সেবা নেয়া উপকারভোগীর সাথে কথা বলতে চাইলে উপকারভোগী জমির উদ্দিনকে কথা বলার সুযোগ করে দেন।

পেকুয়া সদর ইউনিয়নের জমির উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রীকে পেকুয়া সহ সারা দেশে উপজেলা পর্যায়ে চক্ষু চিকিৎসার জন্য কমিউনিটি ভিশন সেন্টার চালু করায় ধন্যবাদ জানান।

কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহিন ইমরান, চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমপি, জেলা সিভিল সার্জন ডাঃ মাহাবুব উর রহমান, পুলিশ সুপার মাহফুজুল ইসলাম,

পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান এডভোকেট উম্মে কুলছুম মিনু, আজিজুল হক,সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তৌফিক আলম,

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহিউদ্দিন মাজেদ চৌধুরী, আরএমও ডাঃ মুজিবুর রহমান , ডাঃ এম এ মনসুর, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী , উজানটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল করিম,শিল

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ