আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

ধামরাইয়ে সাবেক মেম্বারের বিরুদ্ধে বর্তমান মেম্বারকে হত্যাচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক 

ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য আব্দুল আলীম বুলবুলের (৫২) বিরুদ্ধে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন আহত ইউপি সদস্যদের ছেলে মোঃ রাসেল আহমেদ। এর আগে রবিবার (১৫ জানুয়ারি) রাতে ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের কান্দাপটল এলাকার দুলালের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন-ধামরাইয়ের বাগমারা এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে আব্দুল আলীম বুলবুল (৫২), একই এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রফিক সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গত নির্বাচনে ইউপি সদস্য হিসাবে ফরহাদ হোসোন ও আব্দুল আলিম বুলবুল প্রতিদ্বন্দ্বিতা করেন। এই নির্বাচনে আব্দুল আলিম বুলবুল পরাজিত হন। পরাজিত হওয়ার পর থেকেই ফরহাদ হোসেনকে হুমকি ধামকিসহ নানাভাবে শত্রুতা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গতকাল ১৫ জানুয়ারি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় সাবেক মেম্বার আব্দুল আলিম বুলবুল ও তার সহযোগীরা হামলা চালায়। এসময় হত্যার উদ্দেশ্যে বর্তমান মেম্বার ফরহাদ হোসেনের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। পরে স্থানীয়রা তার ডাক-চিৎকার শুনে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক শিমুল মোল্লা বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সাথে কথা বলেছি। এব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ