আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বিজয় দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প

সাভার প্রতিনিধি :

মহান বিজয় দিবস উপলক্ষে সাভারের আশুলিয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প করে জনসাধারনের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে হ্যাপি জেনারেল হাসপাতাল।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় হ্যাপি জেনারেল হাসপাতালের সামনে সকাল থেকে এর কার্যক্রম শুরু হয়। চলবে বিকেল পর্যন্ত।

এই সময় চিকিৎসা সেবা প্রদান করেন, মেডিসিন বিভাগের ডাঃ মামুনুর রশিদ, অর্থপেটিসক এর ডাঃ ইশতিয়াক মাহমুদ, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক গোলাম ফারুক, চর্ম ও যৌন ডাঃ আব্দুল্লাহ আল মামুন,

সার্জারী ডাক্তার শাকিল মাহমুদ, গাইনী বিশেষজ্ঞ ডা. আফসানা ও সুমাইয়া আক্তার এবং নাক, কান ও গলা বিশেষজ্ঞ ও সহকারী অধ্যাপক ডা. মুশফিকুর রহিম । এছাড়াও হাসপাতালে ইমারজেন্সি মেডিকেল অফিসার গনও চিকিৎসা সেবা প্রদান করেন।

এ সময় সার্বিক সহযোগিতায় ছিলেন, হাসপাতালের পরিচালক ইমরান হোসেন বাবু, ম্যানেজার লেবুবুর রহমান লেবু, মার্কেটিং ম্যানেজার স্বপন ও সাংবাদিক বশির আহমেদ সহ ৬০ জন নার্স ও স্টাফগন।

চিকিৎসা নিতে আসা রোজিনা আক্তার জানান, আমি এর আগেও হ্যাপি ম্যাডামের ফ্রি চিকিৎসা ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা নিয়ে ছিলাম।

আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন হ্যাপি ম্যাডামের দীর্ঘ হায়াত দান করেন।

বিনামূল্যে চিকিৎসা সেবার কথা শুনেছে হাসপাতালটিতে শিশু সন্তান নিয়ে এসেছেন মাজেদা বেগম ৷ তিনি বলেন, আমার মেয়ে কিছু দিন যাবৎ ঠান্ডা জনিত কারণে অসুস্থ।

এখানকার সব হাসপাতালেই পরিক্ষার নিরিক্ষা করতে অনেক টাকা লাগে। সেই টাকা দিয়ে মেয়ের চিকিৎসার খরচ হবে না। তাই আজ ছুটির দিন হওয়ায় ফ্রি ডাক্তার দেখিয়ে ওষুধ নেওয়ার জন্য এসেছি।

হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি জানান, আমরা জনসাধারনের কথা চিন্তা করে প্রত্যেক জাতীয় দিবস সহ মাঝে মাধ্যেই এ ধরণের ফ্রি ক্যাম্প করে থাকি। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ