আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কোচিং না করায় ছাত্র ও পিতাকে পেটালেন শিক্ষক

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় কোচিং না করায় ছাত্র ও তার পিতাকে মারধর ও পেটানোর অভিযোগ উঠেছে কোচিং সেন্টারটির পরিচালক ও শিক্ষকের বিরুদ্ধে। আহত ছাত্র ও তার বাবা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার জিরানী পুকুর পাড় এলাকার শিউর সাকসেস কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। পরে রাতে ভুক্তভোগীরা থানায় গিয়ে তিনজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হল- শিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক মোঃ কাদের (৩৫), মোঃ তূর্য (২৭) ও রাসেল (৩৮)।

ভুক্তভোগীরা হলেন- বিপিএটিসি স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাকিব খান (১৭) ও তার বাবা আসাদুজ্জামান খান (৪০)। তারা জিরানীর পুকুড় পাড় এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, একসময় শিক্ষার্থী সাকিব জিরানীর শিউর সাকসেস কোচিং সেন্টারে পড়তো। তবে কিছুদিন হলো সে কোচিং সেন্টারটি বাদ দিয়ে প্রাইভেট শুরু করেছে।

সেই থেকে সাকিবের মা শাহিলা খাতুনকে কোচিং সেন্টারটির পরিচালক মোঃ কাদের মুঠোফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি নিয়ে সেই কোচিং সেন্টারে আজ সন্ধ্যা কথা বলতে গেলে সাকিবকে কোচিং সেন্টারে ভেতর আটকে রেখে মারধর করে কোচিং সেন্টারের পরিচালক কাদের, তূর্য ও রাসেল।

পরে সাকিবের বাবা বিষয়টি সমাধান করতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে জিরানীর কোরিয়া মৈত্রি হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে শিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক কাদেরের বলেন, আমার এখানে এই ছেলেটি সাত বছর পড়াশোনা করেছে।

কিছুদিন আগে মেয়ে সংক্রান্ত ঝামেলা ফেঁসে গিয়েছিল। বিষয়টি নিয়ে আমি কথা বলায় আজ এসে আমার উপর হামলা করে। এ ব্যাপারে আমি থানা একটি অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, ঘটনাটি আমাকে থানা থেকে জানানো হয়েছে। আমি আরেকটি ঘটনায় রয়েছি। এখান থেকে শেষ করে কোচিং সেন্টারে ঘটনা তদন্ত যাব। বিস্তারিত পরে জানানো যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ