আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধিঃ

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা।

মঙ্গলবার (২৯ নভেম্বর২২) দুপুরের দিকে মনোনয়ন জমাদানের শেষ দিনে আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন জমা দেয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, সবার সহযোগিতায় রংপুরে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে।

রংপুরে পার্টির মধ্যে কোন ধরনের বিভেদ নেই এবং আগামী ৯ তারিখের পর থেকে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা প্রমাণ করবে।

নির্বাচন নিয়ে কোন সংশয় নেই জানিয়ে মোস্তফা বলেন, রংপুরের মানুষ সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনি এবারও করবে না আগামী ২৭ তারিখে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে।

ইভিএম একটি যন্ত্র এর পিছনের কারিগররা যদি নিরপেক্ষ থাকে তাহলে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।
মোস্তফা আরো বলেন, যারা নির্বাচনে অংশগ্রহণ করছে তারা সবাই যোগ্যপ্রার্থী। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনে জনগণ যাকে রায় দেবে আমরা সেই রায়ের প্রতি শ্রদ্ধাশীল থাকব।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, মোস্তফা কন্যা জারিন তাসনিম, সহ-সভাপতি জাহিদুল ইসলাম,

জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছ প্রমুখ।

এই সিটি কর্পোরেশনে তৃতীয়বারের মতো আগামী ২৭ ডিসেম্বর ভোট উৎসবের আয়োজন করেছে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৯ নভেম্বর। যাচাই বাছাই করা হবে ১ ডিসেম্বর।

আর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ দেয়া হবে ৯ ডিসেম্বর। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোটকেন্দ্র গুলোতে ইভিএম ছাড়াও সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ