আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মৃত্যুর কাছ থেকে বেঁচে ফিরলেন সাবেক এমপি বদি

মোঃ আলমগীর, টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের সমুদ্র সৈকতে জনপ্রিয় দুটি মহিষের লড়াই চলছে, দেখছেন বহু উৎসুক দর্শক। সেখানে রয়েছেন দেশের আলোচিত ব্যক্তি কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ)

আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি। হঠাৎ শক্তি শালি মহিষ দুটি এগিয়ে আসে সাবেক এমপি বদি’র দিকে।

কিছু বুঝে উঠার আগেই তার গায়ের উপর যায় মহিষ দুটি। কিন্তু অলৌকিকভাবে বেঁচে যান তিনি। পরে নিজে নিজে উঠে সে স্থান ত্যাগ করেন আলোচিত ও জনপ্রিয় সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

সামাজিক যোগাযোগ মাধ্যমের ছড়িয়ে পড়ে এক ভিডিওতে এমন চিত্র দেখা গেছে। জানা গেছে, ঘটনাটি ঘটেছে, রবিবার ২৭ নভেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে টেকনাফের সমুদ্র সৈকতে এলাকার মানুষকে বিনোদন দেয়ার জন্য মহিষের লড়াই আয়োজন করে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আবু ছৈয়দ।

সেখানে লড়াই দেখতে যান সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি। সেখানে এমন ভয়াবহ ঘটনার মুখোমুখি হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনাটি অত্যন্ত বিপজ্জনক ছিলো। যে তিনি মহিষের নিচে পড়েছিলো তাতে পিষ্ট হয়ে মারা যাওয়ার সম্ভাবনা ছিলো ৮০ভাগ।

তবে তিনি অলৌকিকভাবে আল্লাহর রহমতে বেঁচে গেছেন। এমন অলৌকিক ঘটনা নিয়ে এখন পুরো জেলাজুড়ে আলোচনা চলছে।

তবে বর্তমানে তিনি সুস্থ আছেন এবং বাড়ীতে বিশ্রামে আছেন বলে জানিয়েছেন সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি’র ব্যক্তিগত সহকারী টেকনাফ পৌরসভার ০৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর।

আলহাজ্ব আব্দুর রহমান বদি কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক দুই বারের সরকার দলীয় জনপ্রিয় সংসদ সদস্য।

তবে তার স্ত্রী শাহীন আক্তার চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর তিনি পুরোপুরি মাঠে ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ