আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে ইয়াবা ও শূট্যার গানসহ গ্রেপ্তার ১

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে একটি শূট্যার গান ও ৪০০ পিস ইয়াবারসহ মোঃ স্বপন হোসেন (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে সাভার বাস স্ট্যান্ড সংলগ্ন ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা উত্তর ডিবি পুলিশ পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে গতকাল (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার স্বপন হোসেন আশুলিয়ার চাঁনগাঁও এলাকার মোঃ মাসুম মাদবরের ছেলে। তিনি ওই এলাকায় একটি রিকশার গ্যারেজের পাশাপাশি মুদি দোকানের ব্যবসা করতেন।

সংবাদ সম্মেলনে ডিবি পুলিশ জানায়, ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি’র উপ-পরিদর্শক মোহাম্মদ শাহাদাত এর একটি টিম আশুলিয়া থানা এলাকায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে স্বপনকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার ঘরে একটি শূট্যারগান ও আরও ৩০০ পিস ইয়াবা আছে বলে স্বীকার করেন। পরে স্বপনের ঘর থেকে একটি শুট্যার গান ও ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকা উত্তর ডিবি পুলিশ পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে গতকাল সন্ধ্যায় স্বপনকে গ্রেপ্তার করা হয়।

তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে পাঠানো হবে। স্বপন আহমদের জঙ্গি সম্পৃক্ততা আছে কিনা তা আমরা খতিয়ে দেখছি। এছাড়া তিনি বেশ কিছু দিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ