আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ব্যবসা প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ী অপহরণের অভিযোগ

সাভার প্রতিনিধি :

ঢাকার আশুলিয়ায় একটি ফার্নিচারের শো-রুম থেকে মেহেদী হাসান (৩৫) নামের এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে এব্যাপারে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর স্ত্রী মোরশেদা বেগম।

অপহরণের শিকার মেহেদী হাসান মানিকগঞ্জ জেলার ঘিওর থানার পশ্চিম কলিয়া গ্রামের পান্নু মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আশুলিয়ার শিমুলতলা এলাকায় ভাড়া থেকে ফার্ণিচারের ব্যবসা করে আসছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মেহেদী হাসান আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের উত্তর গাজীরচট এলাকার মনির মন্ডল এর বাড়ীর নিচতলা ভাড়া নিয়ে ফার্নিচারের দোকান দোকান করেন।

প্রতিদিনের মত গতকাল সন্ধ্যা ৭ টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এসময় অজ্ঞাতনা ৬/৭ জন একটি সাদা রংয়ের হায়েস মাইক্রোবাস (গাজীপুর-চ-১১-০০১৯) নিয়ে ফার্ণিচারের শোরুমের সামনে দাঁড়ান। পরে ৪/৫ জন শোরুমের ভিতরে প্রবেশ করে মেহেদীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

পরে তাকে খোঁজাখুঁজি করা হলে ফোন করে মেহেদী জানায় তাকে অজ্ঞাতনামা কয়েক জন আটকে রেখেছে। এর পর থেকে তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হয় নি। পরে আজ রাতে থানায় অভিযোগ দায়েন করেন স্ত্রী মোরশেদা।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই নুর মোহাম্মদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এমন একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর স্ত্রী। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ