আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় শিশু শিক্ষার্থী নির্যাতন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় দ্বিতীয় শ্রেণি শিশু শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে গত ১৮ নভেম্বর উপজেলা দোলাগান্না মাটিয়ালপাড়া গ্রামে।

অভিযোগে জানা যায়, উপজেলার দোলাগান্না মাটিয়াল পাড়া গ্রামের মাছুদার রহমান ভুট্টুর ছেলে কাকন বিধি আনন্দলোক প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র আরাফাত হোসেন (৭) পাড়ার ছেলেদের সাথে প্রতি পক্ষের বাড়ির সামনে খেলাধুলা করছিল।

ওই গ্রামের মিন্টু মিয়া ছেলে হারুন মিয়া সবাইকে শাসাইতে থাকে এবং গালি গালাজ করতে থাকে। শিশু শিক্ষার্থী প্রত্যুত্তর প্রতিবাদ করলে মিন্টু মিয়া, হারুন মিয়া, ফরহাদ মিয়া লাঠি দিয়ে এলোপাতারীভাবে মারপিট করে।

হারুন মিয়া আরাফাতের কোমড়ে উপর্যুপুরি স্বজোরে ডাং মারিয়ে শিশু শিক্ষার্থী আরাফাতের মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায় এবং গুরুতর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। ওই দিনেই আরাফাতকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরাফাতের অবস্থার বেগতিক দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। কাকনবিবি আনন্দলোক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান এর সাথে মুঠোফোনো যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি।

শিশু শিক্ষার্থীর উপর অমানষিক নির্যাতনের ঘটনা দুঃখজনক। শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। আরাফাতের বাবা মাছুদার রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ